প্রবাসী কল্যাণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি 2021

আজই প্রকাশ করা হয়েছে প্রবাসী কল্যাণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি 2021। ব্যাংকটি ৫টি পদে মোট ৬৪ জনকে নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।বিজ্ঞপ্তি অনুসারে পদগুলোয় যোগ্যতা পূরণ সাপেক্ষে যোগ দিতে পারবেন যে কেউ।

প্রবাসী কল্যাণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি 2021

প্রতিটি পদে আবেদনের জন্য আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা ও বয়সসীমা আলাদা আলাদা। অনলাইনে পদগুলোর জন্য আবেদন করা যাবে ২৬/০৯/২০২১ তারিখ পর্যন্ত। বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে এ-সংক্রান্ত নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

এছাড়াও আমাদের ওয়েবসাইটে আরও পাবেন চলমান সরকারি চাকরির খবরবিভিন্ন কোম্পানির চাকরির খবর

পদের নামঃ উপমহাব্যবস্থাপক বা ভাইস প্রেসিডেন্ট
পদ সংখ্যাঃ ০৮
শিক্ষাগত যোগ্যতাঃ তফসিলি ব্যাংকে এজিএম পদে বৈদেশিক বিনিময়/ট্রেজারি/আইটি/সিস্টেম অডিট/অর্থ ও হিসাব বিষয়ে ন্যূনতম তিন বছরের চাকরির অভিজ্ঞতাসহ ব্যাংক কর্মকর্তা হিসেবে ৯ম বা এর বেশি গ্রেডে ১৫ বছরের অভিজ্ঞতা থাকবে হবে। কোনো পরীক্ষায় তৃতীয় শ্রেণি বা বিভাগ গ্রহণযোগ্য হবে না।
বেতনঃ ৫৬,৫০০ থেকে ৭৪৪০০
বয়সঃ সর্বোচ্চ ৫০ বছর

 

পদের নামঃ সহকারী মহাব্যবস্থাপক বা ডেপুটি ভাইস প্রেসিডেন্ট
পদ সংখ্যাঃ ২০
শিক্ষাগত যোগ্যতাঃ  তফসিলি ব্যাংকে এসপিও পদে বৈদেশিক বিনিময়/ট্রেজারি/আইটি/সিস্টেম অডিট/অর্থ ও হিসাব বিষয়ে ন্যূনতম তিন বছরের চাকরির অভিজ্ঞতাসহ ব্যাংক কর্মকর্তা হিসেবে ৯ম বা এর বেশি গ্রেডে ১২ বছরের অভিজ্ঞতা থাকবে হবে। কোনো পরীক্ষায় তৃতীয় শ্রেণি বা বিভাগ গ্রহণযোগ্য হবে না।
বেতনঃ ৫০,০০০ থেকে ৭১,২০০
বয়সঃ সর্বোচ্চ ৪৭ বছর

 

পদের নামঃ সিনিয়র প্রিন্সিপাল অফিসার বা অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট
পদ সংখ্যাঃ ৩২
শিক্ষাগত যোগ্যতাঃ তফসিলি ব্যাংকে প্রিন্সিপাল অফিসার/সমমানের পদে কমপক্ষে পাঁচ বছরের চাকরির অভিজ্ঞতাসহ ব্যাংক কর্মকর্তা হিসেবে ১০ বছরের অভিজ্ঞতা থাকবে হবে। কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অন্যূন দ্বিতীয় শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। কোনো পরীক্ষায় তৃতীয় শ্রেণি বা বিভাগ গ্রহণযোগ্য হবে না।
বেতনঃ ৪৩,০০০ থেকে ৬৯,৮৫০
বয়সঃ সর্বোচ্চ ৪৫ বছর

 

পদের নামঃ সিস্টেম অ্যানালিস্ট
পদ সংখ্যাঃ ০২
শিক্ষাগত যোগ্যতাঃ কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্স/কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং/ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং/ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি–সংশ্লিষ্ট বিষয়ে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতক বা সমমানের ডিগ্রি থাকতে হবে। কোনো সরকারি/স্বায়ত্তশাসিত/আধা স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে সহকারী সিস্টেম অ্যানালিস্ট/প্রোগ্রামার/কম্পিউটার অপারেশন সুপারভাইজার হিসেবে অন্যূন তিন বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
বেতনঃ ৪৩,০০০ থেকে ৬৯,৮৫০
বয়সঃ সর্বোচ্চ ৪০ বছর

 

পদের নামঃ মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার
পদ সংখ্যাঃ ০২
শিক্ষাগত যোগ্যতাঃ কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্স/কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং/ইলেকট্রিক্যাল অ্যান্ড
ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং/ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি–সংশ্লিষ্ট বিষয়ে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএ সিজিপিএসহ স্নাতক বা সমমানের ডিগ্রি থাকতে হবে। কোনো সরকারি/স্বায়ত্তশাসিত/আধা স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে সহকারী মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার/সহকারী প্রোগ্রামার/সিনিয়র কম্পিউটার অপারেটর হিসেবে অন্যূন চার বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
বেতনঃ ৩৫,৫০০ থেকে ৬৭,০১০
বয়সঃ সর্বোচ্চ ৩৫ বছর

 

প্রবাসী কল্যাণ ব্যাংক আবেদন

আগ্রহী প্রার্থীরা অনলাইনে অফিসিয়াল ওয়েবসাইট এর মাধ্যমে আবেদনপত্র পূরণ করতে পারবেন।আবেদন ফি ২০০ টাকা।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*