একটি রিক্রুটিং সংস্থার কার্যক্রম

একটি রিক্রুটিং সংস্থার কার্যক্রম

নিয়োগকারী সংস্থা সেই প্রার্থীদের জন্য সঠিক চাকরিতে ক্যারিয়ার গড়তে চান এমন উচ্চাকাঙ্ক্ষী চাকরি প্রার্থীদের মধ্যে ব্যবধানকে সরিয়ে দেয়। নিয়োগকারীরা সঠিক বা উচ্চাকাঙ্ক্ষী দলের সদস্যদের সন্ধান করেন যারা কর্পোরেট, উদ্যোক্তা বা বাণিজ্যিক শিল্পের জন্য কোনও নির্দিষ্ট কাজ করতে সক্ষম। তারা কোম্পানিকে ভাড়া দেওয়ার জন্য সর্বোত্তম প্রতিভা সন্ধান করতে এবং উচ্চাকাঙ্ক্ষী প্রার্থীদের এমন কাজ খুঁজে পেতে সহায়তা করে যা সর্বোপরি তাদের প্রয়োজন এবং দক্ষতার জন্য উপযুক্ত হয়। নিয়োগকারী সংস্থার কাজ নিয়োগকারী এবং নিয়োগকারীদের সন্ধানকারী সংস্থাগুলির মধ্যে মধ্যস্থতাকারী হিসাবে বিবেচনা করা যেতে পারে।

একটি নিয়োগ সংস্থা কীভাবে কাজ করে এবং পছন্দসই প্রার্থীদের সংস্থাগুলিতে নিয়ে আসে?

কাজের প্রোফাইল প্রাপ্ত

নিয়োগ সংস্থাগুলি কাজের প্রয়োজনীয়তা অর্জন করে এবং কাজের বিবরণের বিস্তারিত রেকর্ড বজায় রাখে। এছাড়াও, নিয়োগকারীরা প্রার্থীদের এবং তাদের দক্ষতা এবং দক্ষতা সম্পর্কে বিস্তারিত তথ্য পান। নিয়োগকর্তারা তখন প্রার্থী এবং সংস্থাগুলির কাজের প্রোফাইল পর্যালোচনা করে।

উপযুক্ত প্রার্থীদের জন্য অনুসন্ধান করুন

সংস্থাগুলি এবং প্রার্থীদের কাজের প্রোফাইল বিশ্লেষণ করার পরে, নিয়োগকারীরা তাদের সঠিক অবস্থানের সাথে প্রার্থীদের সাথে মেলে। এছাড়াও, নিয়োগকারীরা এমন প্রার্থীদের বেছে নেন যাদের দক্ষতা এবং দক্ষতা নির্দিষ্ট কাজের জন্য সবচেয়ে উপযুক্ত।

সাক্ষাত্কার এবং সমাপ্তি

নিয়োগকারীরা, কোনও নির্দিষ্ট কাজের সাথে প্রার্থীদের মেলে যাওয়ার পরে, তাদের এবং তাদের কাজের দক্ষতা সম্পর্কে আরও জানতে প্রার্থীদের সাক্ষাত্কার দিন। কিছু প্রার্থী বাছাই বা সংক্ষিপ্ত তালিকাভুক্ত এবং সাক্ষাত্কার প্রাপ্ত হয়। সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীদের মধ্যে কিছু প্রার্থী তাদের দক্ষতা এবং দক্ষতা অনুযায়ী চূড়ান্ত করা হয়। নিয়োগ সংস্থা সংস্থাগুলির শূন্য পদ বা চাকরির সংখ্যা নির্ভর করে প্রার্থীর সংখ্যা নির্বাচন করে।

অস্থায়ী এবং স্থায়ী কর্মসংস্থান

নিয়োগকারীদের পছন্দও কর্মের ধরণের মাধ্যমে নির্ধারিত হয়। অস্থায়ী এবং স্থায়ী দুই ধরণের কর্মসংস্থান রয়েছে। অস্থায়ী কর্মসংস্থান সাধারণত চুক্তির উপর ভিত্তি করে। নিয়োগকর্তাকে অবশ্যই নির্দিষ্ট কিছু কাজ বা চুক্তি সম্পন্ন করতে হবে এবং তারপরে নিয়োগকের কাজ শেষ হবে। নিয়োগকর্তারা যখন নতুন চুক্তি পান তখন নিয়োগটি পুনর্নবীকরণ করা যেতে পারে। এই ধরণের নিয়োগ সাধারণত দীর্ঘমেয়াদে ঘটে না।

বিপরীতে, স্থায়ী কর্মসংস্থান নিয়োগকর্তাকে চাকুরীর অবসর গ্রহণের বয়স বা কর্মচারী পদত্যাগ না করা পর্যন্ত নিয়োগ দেয় offers এটি একটি দীর্ঘমেয়াদী কাজ এবং নিয়োগকর্তাদের অনেক পরিষেবা সরবরাহ করে। উদ্যোক্তারা চুক্তির ভিত্তিতে কাজ করে না।

মুম্বাইয়ের তাসলিউশন রিক্রুটমেন্ট কনসালট্যান্টস কেন সেরা?

টি এবং এ সলিউশনগুলি মুম্বাইয়ের সেরা নিয়োগ পরামর্শদাতা কারণ তারা সংস্থাগুলি এবং ব্যবসায়ের জন্য উপযুক্ত প্রার্থী খুঁজে পান। তারা উভয় সংস্থা এবং আবেদনকারীদের প্রয়োজন বোঝে এবং সেই অনুযায়ী কাজ করে। তাদের লক্ষ্য হ’ল সর্বোত্তম কর্মসংস্থান সরবরাহ করা এবং প্রার্থীদের পক্ষে সেরা ক্যারিয়ারের সুযোগ তৈরি করা। সুতরাং, তারা প্লেসমেন্ট পরামর্শের জন্য সেরা হিসাবে বিবেচিত হয়।

সমাধানগুলি হ’ল সেরা প্লেসমেন্ট পরামর্শদাতাগুলি সঠিক কাজের সাথে একত্রিত করে। নিয়োগকর্তা এবং কর্মসংস্থান সরবরাহকারী সংস্থাগুলির মধ্যস্থতাকারী হিসাবে অভিনয় করে তারা উভয় পক্ষের ভবিষ্যতকে সমৃদ্ধ করে। সংক্ষেপে, তারা প্রদত্ত কাজের জন্য প্রয়োজনীয় সর্বোত্তম দক্ষতা সন্ধান করে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*